সম্পর্ক
- বোরহানুল ইসলাম লিটন ০৬-০৫-২০২৪

মেঘ বলে কত দুরে আছো তুমি জল,
তোমা বিনে অন্তর আছে হয়ে বিহবল।
সূর্য তাপের জ্বালায় অতিষ্ট জীবন,
ছুটা ছুটি করি তাই এড়াতে মরণ।
দুর্দিনে যদি নাহি থাকো পাশাপাশি,
শুনে জল মুখে আনে দৃঢতার হাসি।
অবুঝ হলে কভূ বুঝাবো কি দিয়ে,
দুজনে দুজনার আছি হৃদয়ে হৃদয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।